খানসামায় আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ১৮:৩৫
খানসামায় আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামায় বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্মকাণ্ড নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১৮ জুন, রবিবার সকালে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে একটি র‌্যালি বের হয়ে পাকেরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা যুবলীগের সদস্য রেজাউল করিম, আলোকঝাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ভাবকী ইউনিয়ন যুবলীগের সভাপতি দেবেন রায়, যুবলীগ নেতা হাজ্জাজ আল হাদী, রোকনুজ্জামান রোকন, ধনঞ্জয় রায়, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক লিটন রহমান লিটু, মৎস্যজীবী লীগের যুগ্ম-আহ্বায়ক মির্জা মান্নু, শেখ নুরজামাল, সদস্য সচিব সবুজ হোসেন প্রমুখ।


সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করেই ঘরে ফিরবে যুবলীগ।


বিবার্তা/জামান/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com