নিখোঁজ হওয়া দুই বান্ধবী ১৭ দিন পর উদ্ধার
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ২৩:৫৩
নিখোঁজ হওয়া দুই বান্ধবী ১৭ দিন পর উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার লিয়া খাতুন (১৮) ও হিমা খাতুন (১৭) নামের দুই বান্ধবী নিখোঁজ হয়েছিল। ঘটনার ১৭ দিন পর ঢাকা থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (১৭ জুন) গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি অভিযানিক দল ঢাকার আশুলিয়া বাইপাইল তাদের ভাড়া বাসা থেকে উদ্ধার করে। বাড়িতে কাউকে কিছু না জানিয়ে ঢাকার পোশাক কারখানায় চাকরির উদ্দেশ্য পাড়ি জমিয়ে ছিল বলে পুলিশকে জানায় ওই দুই বান্ধাবী।


পুলিশ জানায়, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের দক্ষিণ ছয়ঘড়িয়া (পাছপাড়া) গ্রামের বাবু মিয়ার মেয়ে লিয়া খাতুন ও সিংগা গ্রামের আব্দুল হামিদ মিয়ার হিমা খাতুন স্থানীয় ছয়ঘড়িয়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। গত ৩১ মে মহিমাগঞ্জ কেন্দ্র থেকে পরীক্ষা শেষে কয়েকজন বান্ধবীসহ একই সাথে অটোভ্যান যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।


এরপর বেলা শেষে সন্ধ্যা গড়িয়ে এলে তারা বাড়িতে না পৌঁছায় অভিভাবকরা চিন্তায় পড়ে যান। তখন সহপাঠীদের বাড়িতে খোঁজ নিতে শুরু করে তারা। পরবর্তীতে আত্নীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও তাদের সন্ধান না পেয়ে হিমা খাতুন ও লিয়া খাতুনের পরিবার থেকে গত ২ জুন থানায় পৃথকভাবে দুটি সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশ তাদের উদ্ধার তৎপরতা চালায়। এরই একপর্যায়ে শনিবার ওইস্থান থেকে শিলা ও হিমাকে উদ্ধার করে।


এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন বলেন, উদ্ধার হওয়া শিলা ও হিমা নিজেদের আত্ননির্ভশীল করার লক্ষ্যে ঢাকার পোশাক কারখানায় চাকুরির উদ্দেশ্যে পাড়ি জমিয়েছিল। সেখানে দু'জনে বাসা ভাড়া নিয়ে চাকরি খুঁজতে থাকে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের উদ্ধার করে স্বজনদের জিম্মায় দেয়া হয়েছে।


বিবার্তা/খালেক/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com