না‌জিরপু‌রে আওয়ামী লীগ নেতার আপ‌ত্তিকর ভি‌ডিও ভাইরাল
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ১৯:৪৯
না‌জিরপু‌রে আওয়ামী লীগ নেতার আপ‌ত্তিকর ভি‌ডিও ভাইরাল
না‌জিরপুর (‌পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের এক নেতার কয়েকটি আপত্তিকর ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে তার সঙ্গে দুই নারীকেও আপত্তিকর অবস্থায় দেখা গেছে। এর আগেও এক নারীর সঙ্গে ওই নেতার একটি আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল।


আওয়ামী লীগের ওই নেতা নাজিরপুরের একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।


ছড়িয়ে পড়া ভিডিও প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। পরিকল্পিতভাবে আমাকে দুই নারীকে দিয়ে ফাঁসানো হয়েছে।


ফেসবুক ও মুঠোফোনে ছড়িয়ে পরা ভিডিও ক্লিপ ও ছবিগুলোতে দেখা যায়, একটি কক্ষে ওই নেতা দুই নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মদ পান করছেন। কক্ষে ওই দুই নারীর সঙ্গে কখনো ওই নেতাকে একা, আবার কখনো একাধিক ব্যক্তিকে দেখা যায়।


স্থানীয় লোকজন জানান, ক্ষমতাসীন দলের ওই নেতার নামে এলাকায় নানা অভিযোগ রয়েছে। ২০১৬ সালে প্রথম তিনি উপজেলার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০২১ তিনি আবারও চেয়ারম্যান নির্বাচিত হন। গত বছরের ১৯ নভেম্বর ওই নেতা উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ পান।


নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও শেখ মাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী বিবার্তাকে বলেন, বিষয়টি আমাদের লজ্জায় ফেলে দিয়েছে। সে ইতিপূর্বেও এ ধরনের কর্মকাণ্ড ঘটিয়েছে। এ নিয়ে পথেঘাটে মানুষ বিদ্রুপ করছে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন খান বিবার্তাকে বলেন, কয়েক বছর আগে ওই নেতার সঙ্গে এক নারীর ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ার কথা শুনেছিলাম। তবে সম্প্রতি এমন কিছু ঘটার খবর আমি জানি না।


বিবার্তা/ম‌শিউর/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com