হিলিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
প্রকাশ : ১২ জুন ২০২৩, ২২:৩৫
হিলিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার হিলি ঘোড়াঘাট সড়কের মহেশপুর নামক স্থানে একই দিক থেকে আসা পিছন থেকে ট্রাকের ধাক্কায় আব্দুল হালিম (৪৫) নামে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। পরে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। এঘটনায় ঘাতক ট্রাক আটক করা সম্ভব হয়নি বলে জানান হাকিমপুর থানা পুলিশ।


১২ জুন, সোমবার বিকেল আনুমানিক চারটায় উপজেলার মহেশপুর এলাকায় আলিহাট ইউনিয়ন ভূমি অফিসের সামনে হিলি ঘোড়াঘাট মেইন সড়কে দুর্ঘটনায় গুরুতর আহত হয় বাইকের চালক আব্দুল হালিম। ওই দিন বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আব্দুল হালিম।


সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাধুড়িয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের মৃত মোকসেদ সরকারের ছেলে।


বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া।


দুর্ঘটনায় নিহত আব্দুল হালিম মিয়ার মামাতো ভাই রোস্তম আলী বলেন, নিহত আব্দুল হালিম আমার ফুফাতো ভাই। আজ বিকেলে তার ব্যক্তিগত কাজে মোটরসাইকেল চালিয়ে ঘোড়াঘাট থেকে হিলি’র দিকে আসছিলেন। উপজেলার মহেশপুর নামক স্থানে আলিহাট ইউনিয়ন ভূমি অফিসের সামনে মেইন সড়কে ভাঙার নিকট পৌঁছালে হঠাৎ হালিমের মোবাইলে কল আসে। সে রিসিভ করে কথা বলছিল। এমন সময় একই দিক থেকে আসা মালবাহী ট্রাক পিছন দিক থেকে বাইককে ধাক্কা দিলে পাকার রাস্তার উপরে ছিটকে পড়লে গুরুতর আহত হয় হালিম।


পরে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটায় তার মৃত্যু হয়।


জানতে চাইলে ওসি আবু সায়েম মিয়া বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে এসআই হাসিনুর রহমান কে পাঠিয়ে দিয়েছি। পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে প্রাথমিক তদন্ত (সুরতহাল) রিপোর্ট শেষে পরিবারের কারো আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে রাত সোয়া আটটার সময় দিয়ে দেয়া হয়েছে।


নিহতের স্বজনদের কাছে জানতে পারি, মোটরসাইকেল চালক ও মালবাহী ট্রাক ঘোড়াঘাট থেকে হিলি’র দিকে আসছিল। হঠাৎ হালিমের মোবাইলে কল আসলে রিসিভ করে কথা বলছিল। এসময় একই দিকে আসা মালবাহী ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেছেন। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে বলেন তিনি।


হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সুলতান মাহমুদ হাসান বলেন, আজ বিকেল চারটার দিকে কিছু লোক সড়ক দুর্ঘটনায় আহত আব্দুল হালিম মিয়াকে হাসপাতালে নিয়ে আসলে আমরা সঙ্গে সঙ্গে ভর্তি করাই এবং চিকিৎসা চালিয়ে যাই। পরে বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। সড়ক দুর্ঘটনার আহত হালিম মিয়া মাথা ও বুকে প্রচণ্ড আঘাত পেয়েছিলো বলে জানান তিনি।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com