ডেমরায় মোটরবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
প্রকাশ : ১২ জুন ২০২৩, ২১:০৬
ডেমরায় মোটরবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় বামৈল ব্রিজের পাশে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী নাহিদ ইসলাম (১৩) নামে এক মাদ্রাসার শিক্ষার্থী নিহত হয়েছে।


১২ জুন, সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।


নিহত শিশুকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশি মো. সোহান বলেন, সন্ধ্যার দিকে বামৈল ব্রিজের পাশে হঠাৎ একটি শব্দ শুনতে পাই পরে দৌড়ে গিয়ে দেখি বাইসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে নাহিদ। পাশে মোটরসাইকেল চালকসহ দুইজন পড়ে আছে। তখন নাহিদকে উদ্ধার করে। ওই এলাকার আপন নামে এক সিএনজি চালক অটোরিকশায় করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় মোটরবাইক চালক ও আরোহীরা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


খবর পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা জাহাঙ্গীর আলম। তিনি বলেন, আমার ছেলে বামৈল হাফেজিয়া কারিমা একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়তো। দুই এক দিন পরপর মাদ্রাসা থেকে হেঁটে বাসায় গিয়ে মা-বাবার সঙ্গে দেখা করে আসে সে। সন্ধ্যায়ও মাদ্রাসা থেকে বাসায় যাচ্ছিল। তবে তার নিজের কোনো বাইসাইকেল নেই। হয়তো ভাড়া করা বাইসাইকেল চালিয়ে যাচ্ছিল তা আমার জানা নাই।


নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ থানার চরখাগড়া গ্রামে। বর্তমানে সে ডেমরা স্টাফ কোয়ার্টার বামৈ দেল্লা এলাকায় বাবা মার সাথে থাকত।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, বিষয়টি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com