সিটি নির্বাচনে ভোট দেননি মেয়র সাদিক আবদুল্লাহ
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৭:০২
সিটি নির্বাচনে ভোট দেননি মেয়র সাদিক আবদুল্লাহ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি করপোরেশনের বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।


দলীয় সূত্রে জানা গেছে, গত ২৬ মে থেকে নির্বাচনের প্রচারণা শুরুর পর থেকে বরিশালের বাইরে অবস্থান করছেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ১২ জুন,সোমবার সকাল ৮টায় সিটি নির্বাচনের ভোট শুরু হলেও সেই ভোটও দেননি তিনি।


জানা গেছে, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের ভোটার। তার ভোট কেন্দ্র ছিল বরিশাল সরকারি কলেজ। তবে তিনি ঢাকায় থাকায় ভোট দিতে পারেননি।


এ বিষয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আবুল খায়েরের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মীর আমিন উদ্দিন মোহন বলেন, দলীয় শীর্ষ পর্যায় থেকেই তাকে (সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ) সিটি নির্বাচনের আগে বরিশালে না ফেরার জন্য নির্দেশনা রয়েছে।


বরিশাল সিটি নির্বাচনে মেয়র পদে এবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাদিক আবদুল্লাহর চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত। মনোনয়ন নিয়ে শুরু থেকেই চাচা-ভাতিজার মধ্যে বিভেদ চলছিল। এই সংকট নিরসনে কেন্দ্রীয় ক্ষমতাসীন দলের নেতারা বহুমুখী তৎপরতা চালালেও তা অমীমাংসিতই থেকে যায়।


স্থানীয় সূত্রে জানা যায়, সাদিক ও তার বাবা আবুল হাসানাত আবদুল্লাহর অনুসারী আওয়ামী লীগের নেতাকর্মীরা শুরু থেকে প্রচার প্রচারণা থেকে দূরে ছিলেন। খায়ের আবদুল্লাহ তার বিশ্বস্ত নেতা-কর্মীদের নিয়ে পুরো নির্বাচনী কর্মকাণ্ড চালিয়েছেন।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com