আখাউড়া স্থলবন্দর দিয়ে পাচার হওয়া হেরোইন আগরতলা স্থলবন্দরে জব্দ
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৫:২৪
আখাউড়া স্থলবন্দর দিয়ে পাচার হওয়া হেরোইন আগরতলা স্থলবন্দরে জব্দ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে পাচার হওয়া হেরোইনসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে সেখানকার স্থলবন্দর কাস্টমস কর্তৃপক্ষ। এসময় তার কাছ থেকে দুই কেজি ২৩ গ্রাম হেরোইন জব্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।


শনিবার (১০ জুন) সন্ধ্যায় ওপারের আগরতলা ল্যান্ড কাস্টমস স্টেশনের সহকারী কমিশনার অভ্যুদয় গুহ’র একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে হেরোইন জব্দ করার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, হেরোইনসহ গ্রেফতার হওয়া ব্যক্তি হলেন ভারতের মিজোরাম রাজ্যের সারচিপ জেলার বাসিন্দা থমাস। তিনি দোহা থেকে বিমানে ঢাকায় আসেন। সেখান থেকে আখাউড়ায় এসে স্থলবন্দর দিয়ে ৯ জুন ভারতের আগরতলায় যান। ওই ব্যক্তি কালো রংয়ের স্যুটকেসে করে এর ভেতর এক্সরে-রোধক কাগজের বোর্ড দিয়ে মুড়িয়ে দু’টি প্যাকেটে করে হেরোইন নিচ্ছিলেন। এটি এক্সরে মেশিনেও ধরা পড়েনি। তবে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তল্লাশি চালিয়ে সাদা হেরোইন পাউডার উদ্ধার করা হয়।


জানা গেছে, আখাউড়া স্থলবন্দর কাস্টমস কর্তৃপক্ষের কাছে অত্যাধুনিক মেশিন থাকলেও আনার পর গত এক মাসেও তারা সেটি ব্যবহার করেননি। সম্প্রতি ভারত-বাংলাদেশের মধ্যে চলাচলকারি বাস থেকে বিপুল মোবাইল ফোন সেট উদ্ধার করে ভারতীয় কর্তৃপক্ষ।


এ বিষয়ে আখাউড়া স্থল শুল্ক ষ্টেশনের রাজস্ব কর্মকর্তা হাবিবুল্লাহ খানকে মোবাইল ফোনে কল করে জানতে চাইলে তিনি কথা না বলে কেটে দেন।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com