নাটোরে চুরি হওয়া নবজাতক কুষ্টিয়ায় উদ্ধার
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৬:৫৮
নাটোরে চুরি হওয়া নবজাতক কুষ্টিয়ায় উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতককে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে মূল অভিযুক্তকেও আটক করা হয়েছে।


১০ জুন, শনিবার সকালে কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের খাজানগর চাষীক্লাব এলাকা থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া নবজাতক নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের মাহফুজুর রহমানের মেয়ে।


কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহুরুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, মূলত এ অভিযানে নাটোর জেলা পুলিশের টিম কাজ করেছে। এ অভিযানে সহযোগিতা করেছে কুষ্টিয়া পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (৯ জুন) সকালে নাটোর সদর হাসপাতালে শিশুটি তার দাদী খাইরুন নাহারের কোলে ছিল। পরে দুপুর ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদীর কোল থেকে নিয়ে যায়। পরে দীর্ঘসময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন।


পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনার পরপরই সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পুলিশের একাধিক টিম মাঠে নামে। টানা অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধারসহ অভিযুক্তকে আটক করা হয়। এটি একটি সংঘবদ্ধ চোর চক্রের কাজ। অন্য অভিযুক্তদের ধরতেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com