শেখ হাসিনা শুধু আমার নেত্রী নয়, মায়ের সমতুল্য : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ২০:২৫
শেখ হাসিনা শুধু আমার নেত্রী নয়, মায়ের সমতুল্য : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. শ. ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনা শুধু আমার নেত্রী নয়, তিনি আমার কাছে মায়ের সমতুল্য।


৯ জুন, শুক্রবার বিকেলে পিরোজপুরের নাজিরপুর উপজেলার চৌঠাইমহল বাসস্ট্যান্ডে শ্রীরামকাঠী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে উন্নয়ন সভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী আরও বলেন, তিনি পদ্মা সেতু করে দিয়েছেন, ৮ ঘণ্টা লাগত ঢাকা যেতে এখন আড়াই ঘণ্টা লাগে। আমাদের এ দক্ষিণ অঞ্চলে বেকুটিয়া সেতু, পাটগাতি সেতু কিছুই হত না যদি শেখ হাসিনা ক্ষমতায় না আসত। তাই আবার শেখ হাসিনা সরকারকে দরকার।


শেখ হাসিনার প্রতিনিধি হিসাবে আমি আপনাদের বলে যাই, আপনারা যাকে ভালোবাসেন নিশ্চয়ই শেখ হাসিনা তার কথা বিবেচনা করবেন। আমি এমন কিছু করি নাই যে কারণে আমাকে বাদ দিবেন।


এসময় বক্তব্য রাখেন, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, সেখমাটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সিকদার চান প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ডা. সঞ্জীব দাস, নাজিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির।


এছাড়া এ দিন সকালে ৬৫ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) কর্তৃক উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল নাজিরপুর পিরোজপুরের তত্বাবধায়নে পরিচালিত স্কুল মিল্ক ফিডিং প্রোগ্রামের শুভ উদ্বোধন, শ্রীরামকাঠী ইউপি-কালিবাড়ী হাট সড়কে গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, শ্রীরামকাঠী ইউপি-সাতকাছিমা হাট সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন, টেকশই ক্ষুদ্রাকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় জয়পুর উপ-প্রকল্পের খাল পুনখননের শুভ উদ্বোধন, চৌঠাইমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।


বিবার্তা/মশিউর/সউদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com