ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচনের তফসিল স্থগিত
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ১৭:১১
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচনের তফসিল স্থগিত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচনের ঘোষিত তফসিল স্থগিত করা হয়েছে।


৫ মে, সোমবার মনোনয়ন জমাদানের শেষ তারিখে নির্বাচনের তফসিল স্থগিত হওয়ার বিষয়টি জানান জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচনের রিটার্নিং অফিসার মো. আমিনুল ইসলাম।


আমিনুল ইসলাম বলেন, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ড.মলয় চৌধুরীর পরামর্শে এ তফসিল স্থগিত করা হয়েছে। ৩১ মে, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ জুন, জেলা পরিষদের সম্মেলন কক্ষে চেয়ারম্যান প্যানেল এর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তফসিলে (৪ জুন) মনোনয়ন বিক্রয়ের শেষ তারিখ এবং (৫ জুন) বিকেল ৪ টা পর্যন্ত মনোনয়ন জমা দেয়ার সময় নির্ধারিত ছিল।


তিনি জানান, শেষ দিনে চেয়ারম্যান প্যানেল পদের জন্য জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া, আবুল কালাম আজাদ ও বিউটি কানিজ মনোনয়ন জমা দেন। তবে মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী অনিবার্য কারণবশত ঘোষিত তফসিল স্থগিত করার পাশাপাশি বিষয়টি সকল জেলা পরিষদ সদস্যদের জানিয়ে দেয়া হয়েছে। পরবর্তী মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী শীঘ্রই নতুন তফসিল ঘোষণা করা হবে। সে আলোকে আমরা আমাদের পরবর্তী কার্যক্রম গ্রহণ করব।


এদিকে, মনোনয়ন পত্র জমা দেয়া শেষে জেলা পরিষদ সদস্য ও চেয়ারম্যান প্যানেল প্রার্থী বাবুল মিয়া জানান, আমরা মনোনয়ন পত্র জমা দিতে এসে জানতে পেরেছি মন্ত্রণালয় থেকে সাময়িক সময়ের জন্য আমাদের নির্বাচনের তফসিল স্থগিত করা হয়েছে। তবে আমার মনোনয়ন পত্র জমা দেয়ার কথা ছিল জমা দিয়েছি।


বিবার্তা/নিয়ামুল/জাহিদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com