গাজীপুরে আজমত উল্লার নির্বাচনী প্রচারণায় তারকারা
প্রকাশ : ২১ মে ২০২৩, ১৯:৫৫
গাজীপুরে আজমত উল্লার নির্বাচনী প্রচারণায় তারকারা
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা। প্রার্থীরা কাকডাকা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত ভোটারদের মন জয় করতে মহানগরের বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। এবার শেষ মুহূর্তের জমজমাট প্রচারণায় নৌকা প্রার্থীর সমর্থনে ভোটারদের কাছে ভোট চেয়েছেন দেশের চলচ্চিত্র অঙ্গনের নায়ক-নায়িকারা। এতে ভোটের প্রচারে যোগ হয়েছে ভিন্ন মাত্রা।


রবিবার (২১ মে) বিকেলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানের হয়ে গাজীপুর সিটি করপোরেশনের ভোটারদের কাছে ভোট চান চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ, চিত্রনায়িকা মাহিয়া মাহি, জেসমিন ও কৌতুক অভিনেতা রতন খান প্রমুখ।


এ সময় তারা গাজীপুরের টঙ্গী এলাকা থেকে প্রচারণা শুরু করেন। তারা পথে ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা, বাইপাস এবং কোনাবাড়ি এলাকায় খোলা ট্রাকে করে প্রচারণায় অংশ নেন।
দেশের খ্যাতনামা নায়ক-নায়িকাদের দেখতে ভিড় জমান স্থানীয় ভোটাররা। তারা খোলা ট্রাকে উন্নয়নের নানা গান গেয়ে ও নেচে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন এবং ভোটারদের মধ্যে প্রচারপত্র বিতরণ করে ভোট প্রার্থনা করেন।


এ সময় তারা কয়েকটি পথসভায় বক্তব্য দেন। পথসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, নানা কারণে গাজীপুরের গুরুত্ব রয়েছে। এখানে শিল্পকারখানা রয়েছে, লাখ লাখ মানুষ বসবাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেশুনে আজমত উল্লা খানকে গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তিনি একজন ভালো মানুষ। নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়। নাগরিক সুবিধা নিশ্চিত করতে, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২৫ তারিখ নৌকা মার্কায় ভোট দিন।


চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নায়িকা নিপুণ বলেন, “২৫ মে আপনারা নৌকা মার্কায় ভোট দিন, আজমত উল্লা খান বিজয়ী হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারবেন। তিনি আপনাদের উন্নয়নের কাজ এগিয়ে নিতে পারেন। এ ম্যাসেজটা দিতেই আমরা গাজীপুরে এসেছি।“


নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, গাজীপুর সিটিতে আগামী ২৫ মে ইভিএমে ভোটগ্রহণ হবে। ২৩ মে মধ্যরাতে শেষ হচ্ছে ভোটের প্রচার।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com