মিঠাপুকুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ধানকাটা কর্মসূচি পালিত
প্রকাশ : ১১ মে ২০২৩, ১৮:৪৩
মিঠাপুকুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ধানকাটা কর্মসূচি পালিত
মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষকের পাশে ছাত্রলীগ এই স্লোগানকে সামনে রেখে রংপুরের মিঠাপুকুর উপজেলায় শাখা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ধানকাটা কর্মসূচি পালন করা হয়।


এসময় উপজেলার শুকুরের হাটের তৌহিদুল ইসলামের ৪০ শতাংশ,দূর্গাপুর ইউনিয়নের হরিপুরে মৃত ছাকি মিয়ার ৫০ শতাংশ এবং লতিবপুর ইউনিয়নের বাতাসন দূর্গাপুরের আনিচুর রহমানের ৫০ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে কৃষকের ঘরে তুলে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা


১১মে, বৃহস্পতিবার উপজেলার ছাত্রলীগ নেতা মো. জাহিদ হাসান, মো. মিল্লাত মন্ডল এবং গোলাম মোস্তফার নেতৃত্বে পৃথক পৃথক স্থানে ধান কাটা কর্মসূচি পালন করা হয়।


অনুষ্ঠানে নিজে ধান কেটে ধান কাটা কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়, উপ-কমিটির সাবেক প্রচার ও প্রকাশনা সদস্য ও বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক রাশেক রহমান।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত লেমন, ৮ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম টুটুল। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস‍্য রাব্বি হাসান। ১৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার প্রমূখ। কৃষকের ধান কাটা কর্মসূচিতে মিঠাপুকুর উপজেলার প্রায় শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী অংশগ্রহণ করেন।


বিবার্তা/মিল্লাত/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com