কুষ্টিয়ায় ধান কেটে কৃষকের ঘরে তুলে দিলো ছাত্রলীগ
প্রকাশ : ১০ মে ২০২৩, ১৩:৫৫
কুষ্টিয়ায় ধান কেটে কৃষকের ঘরে তুলে দিলো ছাত্রলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাতদিনব্যাপী ধানকাটা কর্মসূচির প্রথম দিনে কুষ্টিয়ার দুজন প্রান্তিক কৃষকের জমির পাকা ধান কেটে দিয়েছেন কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।


১০ মে বুধবার সকালে সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বড়িয়া গ্রামে দুজন কৃষকের ধান কেটে দেন সদর উপজেলা ও বটতৈল ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা।


কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আদ্বীপুজ্জামান সংগ্রামের নেতৃত্বে ধান কাটা কর্মসূচিতে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের বিপ্লব হোসেন, হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম রুমি, কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মর্তুজা আহমেদ, আব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোহাগ হোসেন ও সদর উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিটের সম্রাট হোসেন, সিয়াম সাদ পুষন, সোহান, তামিম, মিথুন ও জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।


এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আদ্বীপুজ্জামান সংগ্রাম বলেন, প্রধানমন্ত্রী হাসিনা'র নির্দেশনায় ও কুষ্টিয়া সদর-৩ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাইয়ের দিকনির্দেশনায় আমরা সদর উপজেলায় সাতদিনব্যাপী ধানকাটা কর্মসূচি শুরু করেছি।


তিনি বলেন, প্রথম দিন বটতৈল ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে বড়িয়ায় প্রান্তিক কৃষকের ধান কাটা সম্পন্ন করলাম। পর্যায়ক্রমে আমরা সাতটি ইউনিয়নেই এই কর্মসূচি করবো। ধান কেটে যতজন গরিব মানুষকে সহায়তা করা যায় আমরা তাদেরকে সেই সহায়তা করার চেষ্টা করবো।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com