ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে তিন কিশোর নিহত
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১১:৫১
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে তিন কিশোর নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন কিশোর নিহত হয়েছে। রবিবার (৭মে) রাত ১২টার পর ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের ছুটফা গ্রামের শোকর শেখের ছেলে জামি শেখ (১৭), শুকুর সরদারের ছেলে হাসান সরদার (১৬) ও ডাবলু শেখের ছেলে তাজিম শেখ (১৬)।


গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুর রহমান সোমবার সকালে এসব তথ্য জানিয়েছেন।


গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার স ম আরিফুল হক বলেন, ছুটফা গ্রামের হাসান সরদার ট্রলি চালক। তার ট্রলির যন্ত্রপাতি কেনার জন্য রোববার রাতে ওই তিন কিশোর ছুটফা গ্রাম থেকে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ শহরে যায়। ট্রলির যন্ত্রপাতি কিনে মোটরসাইকেলে করে তারা গ্রামে ফিরছিল। মোটরসাইকেলটি সোনাশুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি রাস্তার পার্শ্ববর্তী খাদে ছিটকে পড়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই জামি শেখ নিহত হয়।


আহত হাসান সরদার ও তাজিম শেখকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে সোমবার ভোরে ওই দুই কিশোরের মৃত্যু হয়।


গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহমান বলেন, মরদেহ তিনটি নিহতদের গ্রামের বাড়িতে রয়েছে। বিষয়টি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ টেক কেয়ার করবে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com