কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত মা ও শিশু
প্রকাশ : ০৬ মে ২০২৩, ১৯:৪২
কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত মা ও শিশু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় ইজিবাইকে থাকা বৃদ্ধা সাজেদা খাতুন (৬০) নামে যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মা ও শিশু দুই যাত্রী।


৬ মে, শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার মশান বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত ইজিবাইক যাত্রী সাজেদা খাতুন কুষ্টিয়া সদর উপজেলার বারখাদা ত্রিমোহনী এলাকার মৃত রেজওয়ান মৃধার স্ত্রী। এ ঘটনায় আহত ইজিবাইকের যাত্রী মিরপুর উপজেলার বারুইপাড়া এলাকার কুব্বাত আলীর মেয়ে কবিতা (২৩) ও তার নয়মাস বয়সী শিশু কন্যাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বারুইপাড়া এলাকার কুব্বাত আলীর মেয়ে ও নাতনীকে সাথে নিয়ে একটি ইজিবাইকে বারখাদায় নিজ বাসায় ফিরছিলেন সাজেদা খাতুন। এসময় মশান বাজার পার হলে বিপরীত দিক থেকে আসা ইটভাটায় সরবরাহ করা মাটি ভর্তি একটি একটি শ্যালো ইঞ্জিন চালিত দ্রুতগামী ট্রলি যাত্রীবাহী ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ইজিবাইকে থাকা যাত্রী সাজেদা খাতুন ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় মা ও ও শিশুকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।


খবর পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com