রাজবাড়ীতে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ছাত্রলীগ নেতার মৃত্যু
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ০৮:৩০
রাজবাড়ীতে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ছাত্রলীগ নেতার মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ছাত্রলীগ নেতা শেখ সুমন সবুজ (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় সজীব হোসেন ও মহায় মমীন নামের আরও দুই যুবক গুলিবিদ্ধ হয়।


রবিবার (২৩ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার বরাট ইউনিয়নের নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যা করা হয়। সে সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।


নিহত সবুজ শেখ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা এলাকার শামসুল আলম ওরফে কালা বাবুর ছেলে এবং বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদের ভাতিজা।


স্থানীয়রা সূত্রে জানা যায়,সবুজ তার বন্ধু সজীব ও স্পীডবোর্ড চালক মহায় মমীনসহ ৮/৯জন তার নিজ বাড়ির রুমে বসে গল্প করছিল। এ সময় তার ঘরের জানালা দিয়ে অস্ত্রধারী দুর্বৃত্তরা গুলি ছুড়লে তারা ৩জনই গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।


এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী জেলা সদর হাসপাতাল থেকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করে।


বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহত সবুজের চাচা শেখ ফরিদ জানান, সবুজ রাত সাড়ে ৯টার সময় উড়াকান্দা পদ্মা নদীর পাড়ে অবস্থিত গল্পগৃহ রিসোর্ট থেকে বাড়িতে এসে বন্ধুদের নিয়ে ঘরের মধ্যে হিসেব করছিল। এমন সময় প্রথমে বাড়ির সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে একদল সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে পালিয়ে যায়। এতে সবুজের মাথায় কয়েকটি গুলি লাগে। সাথে সাথে তাকে উদ্ধার রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে চিকিৎসক ফরিদপুরে রেফার করে। পরে ফরিদপুর হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু সময় পরে পথেই তার মৃত্যু হয়।
 
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। সবুজ ছাত্রলীগের একজন নিবেদিত নেতা ছিলেন। তিনি তার মৃত্যুর কারণ উদঘাটন করে দোষীদের শাস্তির দাবি করেন।


রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রবিবার রাত সাড়ে ১০টার দিকে সবুজ ঘরে বসা ছিল। এসময় সন্ত্রাসীরা তাকে শটগান দিয়ে গুলি করে পালিয়ে যায়।পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পর সবুজকে মৃত ঘোষণা করা হয়। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com