শেখ হাসিনাই আমাদের শেষ ভরসা: আব্দুর রহমান
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩, ১৯:১৫
শেখ হাসিনাই আমাদের শেষ ভরসা: আব্দুর রহমান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান বলেছেন, 'আসন্ন জাতীয় নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে প্রকারান্তরে শেখ হাসিনাকে জয়ী করবেন। শেখ হাসিনাই আমাদের শেষ ভরসা। শেখ হাসিনাকে কেন্দ্র করেই আমাদের এগিয়ে যেতে হবে।'


তিনি আরো বলেন, 'আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এলে জঙ্গিবাদ এবং নাশকতা সৃষ্টিকারীদের নিশ্চিহ্ন করা হবে। '


বুধবার (১৯ এপ্রিল) ফরিদপুর-১ আসনের বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এদিন তিন উপজেলার ২৮টি ইউনিয়ন ও তিনটি পৌরসভায় ছয় সহস্রাধিক শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।


বুধবার বেলা ১টার দিকে বোয়ালমারী জেলা পরিষদ ডাকবাংলোয় আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলার ১০টি ইউনিয়নের ইউনিয়ন আ'লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিকট দরিদ্র ও অসহায়দের জন্য প্রধানমন্ত্রীর পক্ষে দুই সহস্রাধিক শাড়ি-লুঙ্গী বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের কাছে দরিদ্রদের জন্য ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি  তুলে দেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, মো. সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আকবর, চতুল ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম খান, রূপাপাত ইউনিয়ন আ'লীগের সভাপতি মো. কোবাদ হোসেন, ঘোষপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি তবিবর মিনা, গুনবহা ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ছিরু, চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আকতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার প্রমুখ।


এদিকে বিকেলে আলফাডাঙ্গা উপজেলার ৬টি ইউনিয়ন এবং মধুখালি উপজেলার ১২টি ইউনিয়নের ইউনিয়ন আ'লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আব্দুর রহমান চার সহস্রাধিক শাড়ি ও লুঙ্গি  তুলে দেন।


বিবার্তা/মিলু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com