জানালার গ্রিল ভেঙে সাংবাদিকের বাসায় দুর্ধষ চুরি
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩, ১৫:২২
জানালার গ্রিল ভেঙে সাংবাদিকের বাসায় দুর্ধষ চুরি
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে সাংবাদিক সাজ্জাদুর রহমানের বাসার জানালার গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে প্রায় সাড়ে ৩ লাখ টাকার স্বর্ণালংকার ও প্রায় ৩০ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল। 


মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল আলম লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করেন।


সাজ্জাদ যুগান্তরের রামগতি উপজেলা প্রতিনিধি ও কমলনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি। তিনি যুগান্তর ও এনটিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের ছোট ভাই। 


সাজ্জাদ জানান, বাসায় তালা দিয়ে রোববার (১৬ এপ্রিল) দুপুরে স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গত দুইদিন বাসায় কেউ ছিলেন না। মঙ্গলবার রাত ৮ টার দিকে শ্বশুর বাড়ি থেকে তারা বাসায় ফিরেন। বাসায় ঢুকে শয়নকক্ষের দক্ষিণ পাশের জানালার গ্রিল ভাঙা ও স্টিলের আলমিরা ভাঙা দেখতে পায়। ওই কক্ষে থাকা জামা-কাপড়সহ অন্যান্য আসবাবপত্রও ছড়িয়ে ছিটিয়ে ছিল। আলমিরা থেকে সাড়ে ৩ লাখ টাকার স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা ও দুটি প্লাষ্টিকের ব্যাংকে জমানো প্রায় ১০ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল।


সাজ্জাদুর রহমান বলেন, দুই দিন আমরা বাসায় ছিলাম না। এরমধ্যেই চোরের দল ঘটনাটি ঘটিয়েছে। স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল। 


লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি৷ চুরি হওয়া মালামালের তথ্য নেওয়া হয়েছে৷


বিবার্তা/সুমন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com