টাঙ্গাইলে সম্পত্তির জন্য স্ত্রীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ১৯:৪৮
টাঙ্গাইলে সম্পত্তির জন্য স্ত্রীকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় শ্বশুরবাড়ির ওয়ারিশের সম্পত্তি বিক্রি করে এনে না দেওয়ায় এক ব্যক্তি নিজের স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার ডুবাইল ইউনিয়নের কোপাখী গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত ওই নারীর নাম সুমিতা আক্তার (৩৮)। তিনি মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের মৃত সমেজ উদ্দিনের মেয়ে। এ ঘটনায় নিহত সুমিতার স্বামী মিনজু মিয়াকে গ্রেফতার করেছে দেলদুয়ার থানা পুলিশ।


স্থানীয়রা জানান, মিনজু মিয়া শ্বশুরবাড়ির ওয়ারিশ সম্পত্তি এনে দেওয়ার জন্য স্ত্রী সুমিতাকে চাপ দিচ্ছিলেন। এ নিয়ে তাঁদের মধ্যে মনোমালিন্য হয়। এর জেরে কয়েক দিন আগে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন স্বামী মিনজু মিয়া। পরে সুমিতা মির্জাপুর উপজেলার মহেড়া গ্রামে বোনের বাড়িতে আশ্রয় নেন। গতকাল ভগ্নিপতির মাধ্যমে মুঠোফোনে স্ত্রীকে বাড়িতে ফিরতে বলেন মিনজু। সুমিতা তাঁর বোন ববিতা ও মা হালিমাকে সঙ্গে নিয়ে স্বামীর বাড়িতে চলে আসেন।


আসার পর রাত দুইটার দিকে কথা-কাটাকাটির একপর্যায়ে মিনজু মিয়া ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সুমিতাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন মিনজুকে আটক করেন।


সুমিতার মা হালিমা বেগম জানান, মেয়েকে তাঁর সামনেই কুপিয়ে হত্যা করেছে মিনজু। তিনি আরো জানান, আমার মেয়ের চিৎকারে কেউ এগিয়ে আসেনি। ওয়ারিশের সামান্য কিছু টাকার জন্য মিনজু মিয়া তাঁর মেয়েকে হত্যা করেছেন।


এ বিষয়ে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com