জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতির জানাজায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ১৮:৪৪
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতির জানাজায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট শ. ম. বেলায়েত হোসেনের জানাযার নামাজ বাদ জুমা নিজ গ্রাম চর মাটিভাঙ্গায় অনুষ্ঠিত হয়েছে। বেলায়েত হোসেন ৩০ মার্চ, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নাজিরপুর কালিবাড়ির নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।


নামাজের জানাযায় উপস্থিত ছিলেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও শ.ম. রেজাউল করিম, উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স্মৃতিচারণ করে বলেন, শ. ম. বেলায়েত হোসেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। নাজিরপুর উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত এবং ঐক্যবদ্ধ রাখতে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেছেন।


তিনি আরো বলেন, আমরা একসাথে পিরোজপুর জেলা আদালতে আইনপেশা শুরু করি। দীর্ঘদিন আইনপেশায় নিয়োজিত থেকে দলের কর্মীদের বিপদে আইনি সহায়তা দিয়েছেন তিনি।


মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন। পরে তাকে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের চর মাটিভাঙ্গা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


বিবার্তা/ তাওহিদুল/ রোমেল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com