গোবিন্দগঞ্জে নওমুসলিমের রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৮:০৪
গোবিন্দগঞ্জে নওমুসলিমের রহস্যজনক মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবন্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরে আব্দুর রহমান (২৯) ওরফে কনক মোহন্ত নামে এক নওমুসলিমের রহস্যজনক মৃত্যু হয়েছে।২৫ মার্চ শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। বিকালে ময়না তদন্ত শেষে পরিবারে সদস্যর কাছে লাশ হস্তান্তরের কথা নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম।


স্থানীয়রা জানায়, আব্দুর রহমান কয়েক বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে। সকলের কাছেই কনক মোহন্ত আব্দুর রহমান নামে পরিচিত। তিনি স্ত্রী ও ২ মেয়ে নিয়ে পরিবারের সাথে বসবাস করে আসছেন। গত শুক্রবার রাতে সবার অজান্তে আব্দুর রহমান নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি পরিবারের লোকজন আশেপাশের লোকজনকে জানায়। পরে থানায় খবর দেয়া হলে শনিবার সকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।


এব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ বুলবুল ইসলাম জানান, আব্দুর রহমান ওরফে কনক মোহন্ত একজন নওমুসলিম। তিনি মধ্যপাড়ার বাসায় পরিবারের সাথে বসবাস করতেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা
জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/শামীম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com