রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ২০:১৬
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ে বাগিচা এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধার (৬০) মৃত্যু হয়েছে।


বুধবার (২২ মার্চ) দুপুর ১২ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ৬টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।


এবিষয়ে পথচারী মোঃ সোলায়মান বিবার্তাকে বলেন, রেললাইন সংলগ্ন খিলগাঁও বাগানবাড়ি মসজিদ এলাকায় আমার বাসা। ওই বৃদ্ধা যখন রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন তখন কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে ভর্তি দেন। পরে সন্ধ্যায় মারা যান তিনি।


ঢাকা রেলওয়ের থানার সহকারী উপ পরিদর্শক (এ এস আই) মোহাম্মদ ইকবাল হোসেন, আমরা খবর পেয়ে সরাসরি ঢাকা মেডিকেলে সন্ধ্যার দিকে আসি। জরুরি বিভাগের স্টেচারে বৃদ্ধা নারীর মরদেহ দেখতে পাই। তার পরিচয় জানা যায়নি। তবে এই নারী আশেপাশের কোন বস্তি এলাকায় থাকেন যেহেতু তার হাতে মুরগির চামড়া, মুরগির পা,গিলা কলিজি একটি পলিথিনে ছিল।


তিনি আরও বলেন, এ ব্যাপারে (সিআইডি। ক্রাইম সিনকে জানানো হয়েছে। বৃদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।


বিবার্তা/বুলবুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com