হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ২১:৩৩
হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২১ মার্চ) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বাংলাহিলি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে তিনটি গ্রুপে (ক,খ,গ) এবং চারটি বিষয়ে (ভাষা ও সাহিত্য, দৈনদিন বিজ্ঞান, গণিত ও কম্পিউটার এবং বাংলাদেশ স্টাডিজ) উপজেলার স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ ইকবাল, বাংলাহিলি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রীনা দত্তসহ আরও অনেকে। 


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক হোসেন জানান, উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে তিনটি গ্রুপে ও চারটি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 


তিনি আরও জানান, ক' গ্রুপ (ষষ্ঠ থেকে ৮ম) ভাষা ও সাহিত্য বিষয়ে বিশাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়া ইয়াসমিন নাবা। দৈনদিন বিঙ্গান বিষয়ে রুপকথা বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, গণিত ও কম্পিউটার বিষয়ে রোমান মিয়া সজিব দক্ষিণ জামালপুর দাখিল মাদ্রাসা, বাংলাদেশ স্টাডিজ বিষয়ে ইশরাত জাহান, বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ । খ' গ্রুপ (৯ম থেকে ১০ম) জাফরিন জান্নাত, বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, অনিকা জাবরিন, বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ, তাসনিন জান্নাত বাংলাহিলি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, মুনতাহিরুন নাহার ঐশী, বাংলাহিলি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়। গ' গ্রুপ (একাদশ থেকে দ্বাদশ) কাজল কুমার দেবনাথ হাকিমপুর সরকারি কলেজ, লায়লা খাতুন হাকিমপুর মহিলা কলেজ, ফারহান তানভীর, ও রোহান হোসেন হাকিমপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা বিজয়ী হয়েছেন। 


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com