জামালপুরে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ০৯:২৬
জামালপুরে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে কৃতি-মেধাবী শিক্ষার্থীদের এককালীন বৃত্তি প্রদান, দুস্থ মহিলাদের আত্মকর্মসংস্থান উন্নয়নে সেলাই মেশিন ও জেনারেল হাসপাতালে ব্যবহারের জন্য চিকিৎসা সরঞ্জাম বিতরণ করেছে জেলা পরিষদ।


২০ মার্চ, সোমবার শহরের মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।


জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ'র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি।


সংস্কৃতিকর্মী তারিকুল ফেরদৌস সঞ্চালনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা প্রমুখ।


অনুষ্ঠানে ৫০৫ জন শিক্ষার্থীকে জনপ্রতি ৪ হাজার টাকার চেক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই এবং ১২জন দুস্থ মহিলাকে সেলাই মেশিন দেওয়া হয়। একই সঙ্গে ২৫০শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে ব্যবহারের জন্য হাসপাতালের সহকারী পরিচালককে ৩৩ লাখ টাকার চিকিৎসা সরঞ্জাম দেওয়া হয়।
সরঞ্জামের মধ্যে রয়েছে ১শ টি পালস অক্সিমিটার, ৯টি অক্সিজেন কনসেনটেটর, ২টি হাই ফ্লো নেসাল ক্যানোলা, ৪৪টি অক্সিজেন সিলিন্ডার, ৪শ ৫০ বাক্স মাস্ক, ২শ হ্যান্ড সেনিটাইজার, ১ হাজার সাবান, ১২শ কেজি চাল, ১শ কেজি ডাল ও ১শ লিটার সয়াবিল তেল।


বিবার্তা/ ওসমান/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com