সীতাকুণ্ডে বিস্ফোরণ: সীমা অক্সিজেনের এমডি গ্রেফতার
প্রকাশ : ১৫ মার্চ ২০২৩, ০০:৪৯
সীতাকুণ্ডে বিস্ফোরণ: সীমা অক্সিজেনের এমডি গ্রেফতার
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সীতাকুণ্ডের কদমরসুল এলাকায় সীমা অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনায় প্রতিষ্ঠানটির এমডি পারভেজকে গ্রেফতার করেছে শিল্প পুলিশের একটি টিম।


মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম মহানগরীর মুরাদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শিল্প পুলিশের প্রধান অতিরিক্ত মহাপরিদর্শক মো. মাহাবুবুর রহমান।


গ্রেফতার পারভেজ সীমা অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি। এর আগে মঙ্গলবার বিকেল চারটার দিকে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের হাতে প্রতিবেদন জমা দেন তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাকিব হাসান।


তদন্ত কমিটির প্রধান রাকিব হাসান বলেন, এই অক্সিজেন প্ল্যান্টের বিস্ফোরণের ঘটনায় কর্তৃপক্ষের গাফিলতি এবং কিছু অনিয়ম হয়েছে। তদন্ত প্রতিবেদনে ৯টি সুপারিশ করা হয়েছে বলে জানান তিনি।


গত ৪ মার্চ বিকেল ৪টা ৫৫ মিনিটে কদমরসুলের কেশবপুর এলাকায় সীমা স্টিলের অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনা ঘটে। ভয়াবহ এ বিস্ফোরণে কেঁপে ওঠে কয়েক কিলোমিটার এলাকা। ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার এলাকাজুড়ে ছিটকে পড়ে বিস্ফোরিত ইস্পাতের টুকরো।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com