গুলিস্তানে বিস্ফোরণ: আরো একজনের মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ২২
প্রকাশ : ০৯ মার্চ ২০২৩, ১৫:২২
গুলিস্তানে বিস্ফোরণ: আরো একজনের মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ২২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশাল থানাধীন সিদ্দিক বাজার বিস্ফোরণে ভবনের ধ্বংস স্তূপ থেকে মেহেদী হাসান স্বপন (৪০) নামে একজনের মরদেহ উদ্ধার করে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।


মরদেহ শনাক্তকারী তার ভাই তানভীর হাসান বিবার্তাকে বলেন, আমার ভাই মেহেদী সেনিটারি একটি দোকানের ম‍্যানেজার ছিলেন। ঘটনার দিন তিনি দোকানেই ছিলেন আমরা জানতে পেরেছি। আমার ভাইয়ের লাশের খোঁজে তিনদিন ধরে আমাদের ঘুম হারাম, সকাল থেকে রাত দশটা পর্যন্ত ভাঙ্গা ভবনের পাশে বসে থাকতাম আমরা।


তিনি বলেন, আমাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার পশ্চিম এনায়েতপুর গ্রামে। বর্তমানে রামপুরা টিভি সেন্টারের পাশের গলিতে পরিবার নিয়ে থাকতেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বি বার্তাকে বলেন, সিদ্দিক বাজার ভবনের ধ্বংস্তুপ থেকে উদ্ধার হওয়া একজনের মরদেহ ঢাকা মেডিকেল নিয়ে আসা হয়েছে মরদহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।


উল্লেখ্য, মঙ্গলবার (৭ মার্চ) বিকেল পাঁচটার দিকে গুলিস্তানের সিদ্দিকবাজারের নর্থ-সাউথ রোডের ১৮০/১ হোল্ডিংয়ের ক্যাফে কুইন ভবনের সাততলায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ২২ জন নিহত হয়েছেন। হতাহতের সংখ্যা দুই শতাধিকের উপরে।


বিবার্তা/বুলবুল/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com