সাভারে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৫:৩৪
সাভারে যুবককে পিটিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় আনুমানিক ৪০ বছর বয়সী এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। সকালে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকা থেকে অজ্ঞাত পরিচয় যুবকটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।


স্থানীয় আশুলিয়া ইউনিয়ন পরিষদের তিন নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাদ উজ্জল বলেন,রাতের যেকোন সময় দুর্বৃওরা ওই যুবককে পিটিয়ে ও নির্মম ভাবে ইট দিয়ে মাধা থেতলে হত্যা করে লাশ দোসাইদ এলাকায় একটি জায়গায় একটি গাছের সাথে রশি দিয়ে বেধে পালিয়ে যায়। পরে সকালে স্থানীয়রা ওই যুবকের লাশ দেখে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে।


হত্যাকান্ডের কারণ উৎঘাটনে কাজ করছে পুলিশ। অজ্ঞাত যুবকের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিলো। এ বিষয়ে আশুলিয়া থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন,অজ্ঞাত ওই যুবকের নাম পরিচয় জানার চেষ্টার পাশাপাশি হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে পুলিশ কাজ করছে।


এদিকে সকালে পৃথক দুটি স্থান থেকে দুই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।


পুলিশের ধারণা দুই নারী আত্মহত্যা করেছে। এর আগে গত দুই দিনে আশুলিয়া ও সাভার থেকে চার জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছিলো পুলিশ। প্রতিনিয়ত এসব এলাকায় মানুষের লাশ উদ্ধারে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক দেখা দিয়েছে।



বিবার্তা/শরিফুল/নয়ন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com