রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি শওকত; সম্পাদক সোহেল
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ২১:২৬
রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি শওকত; সম্পাদক সোহেল
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ২৬ বছর পর রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদকনুরুজ্জামান মিয়া সোহেল নির্বাচিত হয়েছে।


শনিবার (৪ মার্চ) বিকেলে রাজবাড়ী পৌরসভা হলরু‌মে শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়।


কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য শওকত হোসেন সভাপতি ও নুরুজ্জামান মিয়া সোহেল কে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।


এর আগে শনিবার সকালে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে মাঠে জেলার যুবলীগের আহবায়ক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উদ্বোধক ও প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি।
প্রধান বক্তা বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম (এমপি), সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী (এমপি) সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।


আগামী ৪৫ (পঁয়তাল্লিশ) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে তাদের।


উল্লেখ্য, সভাপতি শওকত হোসেন এর আগে ১৮ বছর রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি আলিপুর ইউনিয়ন পরিষদের পর পর ২ বার চেয়ারম্যান নির্বাচিত হন।


বিবার্তা/মিঠুন/জবা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com