১০১ টাকায় ইন্দোনেশিয়ান তরুণী ও বাউফলের যুবকের বিয়ে
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ০৮:৫২
১০১ টাকায় ইন্দোনেশিয়ান তরুণী ও বাউফলের যুবকের বিয়ে
বাউফল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেসবুকে পরিচয় থেকে প্রেম। তারপর দীর্ঘ ৫ বছরের অপেক্ষা। অবশেষে বিয়ের পিড়িতে বসেছেন ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া (২৩) ও পটুয়াখালীর বাউফলের যুবক  ইমরান হোসেন।


বুধবার (১ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে পটুয়াখালীর বাউফলের খেজুরবাড়িয়ায় ১শ ১টাকা দেনমোহরে বিয়ে হয়।


এর আগে সকালে ১১টার দিকে পটুয়াখালী জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আশিকুর রহমানের আদালতে বিয়ের আনুষ্ঠানিক প্রক্রিয়া সম্পন্ন হয়।


আদালতের  আইনজীবী মো. শাহীন সেরনিয়াবাত বিষয়টি নিশ্চিত করে জানান, ইন্দোনেশিয়ান ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে নিকি উল ফিয়া  সঙ্গে পটুয়াখালীর বাউফলের ইমরান হোসেন বিয়ের আনুষ্ঠানিক প্রক্রিয়া আদালতে সম্পন্ন হয়েছে।


বৃহস্পতিবার (২ মার্চ)  ইমরানের বাড়িতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন  ইমরানের বাবা দেলোয়ার হোসেন।


ইমরান বলেন, ২০১৬ সালে ফেসবুকে নিকির সাথে পরিচয় হয়। সেখান থেকে প্রেম সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭সালে  নিকি বাংলাদেশে আসে। তবে আমার বিয়ের উপযুক্ত বয়স না হওয়ায় আমাদের বিয়ে হয়নি। যার কারনে নিকি তার দেশে ফিরে যায়। দেশে ফিরে যাওয়ার সময় নিকি কথা দিয়েছিল সে আমার জন্য অপেক্ষা করবে। নিকি তার কথা রেখেছে। ৫ বছর পর সে আবারও বাংলাদেশে এসেছে। আমরা দেশের প্রচলিত আইনানুযায়ী বিয়ে করেছি।  


বিবার্তা/হান্নান/মাসুম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com