গজনী অবকাশে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৪
গজনী অবকাশে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারত সীমান্তঘেঁষা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়খ্যাত ‘গজনী অবকাশ’ পর্যটন কেন্দ্রে দিনব্যাপী পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে স্কাউটস। 


শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ‘গজনী অবকাশ’ পর্যটন কেন্দ্রে এ কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও ফারুক আল মাসুদ। 


শেরপুরের জেলা প্রশাসক এবং বাংলাদেশ স্কাউটস ও রোভার স্কাউটস এর জেলা সভাপতি সাহেলা আক্তারের নির্দেশনায় বাংলাদেশ স্কাউটস ঝিনাইগাতী উপজেলা শাখা ও রোভার স্কাউটস জেলা শাখা এ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করে।


সকালে স্কাউটের পতাকা উত্তোলন ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বাংলাদেশ স্কাউটস ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি ফারুক আল মাসুদ। বক্তব্য দেন বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ অঞ্চলের উপপরিচালক পরেশ চন্দ্র বর্মণ, শেরপুর জেলা স্কাউটস সম্পাদক মো. রফিকুল ইসলাম, রোভার স্কাউটস সম্পাদক মজিবর রহমান, ঝিনাইগাতী উপজেলা স্কাউটস সম্পাদক মো. হারুন অর রশিদ প্রমুখ। পরে স্কাউটস ও রোভার স্কাউটসের প্রায় ৯০ জন সদস্য এ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহণ করেন।


এ সময় তারা ‘গজনী অবকাশ’ পর্যটন কেন্দ্রের মাঠে পড়ে থাকা কাগজ ও বিভিন্ন অনুষ্ঠান পরবর্তী ফেলে দেয়া ময়লা-আবর্জনা পরিষ্কার করেন। পাশাপাশি জনসচেতনার জন্য লিফলেট বিতরণ করেন তারা। 


বিবার্তা/জাহিদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com