রাবি ছাত্রের রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৮
রাবি ছাত্রের রহস্যজনক মৃত্যু
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রের রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার ( ১৮ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকায় অবস্থিত ভাড়া বাসা থেকে ওই ছাত্রকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


নিহত ছাত্রের নাম এস. এম. আব্দুল কাদির শরিফ। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কিশোরগঞ্জ জেলার মোখলেছুর রহমানের ছেলে। 


শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর। তিনি জানান, শরিফ কাজলায় একটা ভাড়া বাসায় দুই সিটের রুমে থাকতেন। তিনি গতকাল রাত ১১টার দিকে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান। তার রুমমেট বাসায় ছিলেন না। পাশের রুমের একজনের সঙ্গে রান্না করার কথা ছিল শরিফের। দুপুর প্রায় একটা পর্যন্ত শরিফ ওই ছেলের সঙ্গে যোগাযোগ না করায় তিনি ডাকতে গিয়ে দেখেন শরিফের রুম ভেতর থেকে বন্ধ। এরপর তিনি বাসার বাকি ছেলেদের জানান। 


এরপর তারা গিয়ে শরিফের রুমের একটা জানালা খোলার চেষ্টা করে। জানালা খোলার পরে দেখে, শরিফের পা মাটিতে এবং মাথা ও পিঠ বিছানার উপরে। এভাবে তিনি শুয়ে আছেন। এ সময় তারা পুলিশকে জানালে পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে। এরপর তাকে রামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, 'আমরা আইনি ব্যবস্থা নেওয়ার জন্য লাশের সুরতহাল করেছি এবং মৃত্যুর সঠিক কারণ উৎঘাটনের জন্য ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। 


বিবার্তা/মোস্তাফিজুর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com