দেশের টাকা লুটপাট করে বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তারেক জিয়া : এমপি শিবলী সাদিক
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৫
দেশের টাকা লুটপাট করে বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তারেক জিয়া : এমপি শিবলী সাদিক
দিনাজপুর (হিলি) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে সারাদেশের ন্যায় বিএনপি-জামাত অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিশাপাড়া দারুলহুদা মাদ্রাসা মাঠে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়। 


বোয়ালদাড় ইউনিয়ন আ'লীগের সভাপতি ছদরুল ইসলাম এর সভাপতিত্বে শান্তি সমাবেশের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। 


এসময় আরও বক্তব্য রাখেন, হাকিমপুর উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, পৌর আ'লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউসার রহমানসহ অনেকে। 


আলোচনা সভায় প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক বিএনপি-জামাত জোট সরকারের সমালোচনা করে বলেন, বর্তমান সরকার যখন দেশের উন্নয়ন নিয়ে ভাবছেন তখন বিএনপি জামাত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত আছেন। বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে বলেন, আমরা যে সময় দেশের মহামারী অতিক্রম করছি, ঠিক ওই সময়ে খালেদা জিয়ার বড় ছেলে তারেক জিয়া দেশের টাকা লুটপাট করে বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি তাদেরকে ধিক্কার জানায় যারা বলে বর্তমান সরকার দেশের কোন উন্নয়ন করে নাই তাদেরকে। 


তিনি আরও বলেন, আমার দিনাজপুর-৬ আসনের মধ্যে হাকিমপুর উপজেলায় আর মাত্র ২২ কি. ম.: রাস্তা পাকাকরণ করলে শতভাগ রাস্তা পাকাকরণ হবে। ইতিমধ্যে হাকিমপুর উপজেলা শতভাগ বিদুৎয়ান হয়েছে। এসব উন্নয়ন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই সম্ভাব হয়েছে। আগামী দিনের যেকোনো আন্দোলনে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com