গঙ্গাচড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচির অবহিতকরণ সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ২০:৪৬
গঙ্গাচড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচির অবহিতকরণ সভা অনুষ্ঠিত
গঙ্গাচড়া প্রতিনিধি, রংপুর
প্রিন্ট অ-অ+

জাতিসংঘ বিশ্ব খাদ্য কর্মসূচির কারিগরি সহযোগিতায় এবং ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগাম (এনডিপি)‘র বাস্তবায়নে রংপুরের গঙ্গাচড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচির গবেষণা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।


২৬ জানুয়ারি, বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে এই সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় অবহিতকরণ সভার আয়োজন।


ইউএনও নাহিদ তামান্নার সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ-পরিচালক কাওছার পারভীন। বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম।


উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী আখতারের উপস্থাপনা ও শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে মা এবং শিশু সহায়তা কর্মসূচির পরিচিতি, গবেষণা কার্যক্রমের উদ্দেশ্য ও গবেষণা নকশা নিয়ে আলোচনা করেন ঢাকা মহিলা বিষয়ক অধিদতফরের সহকারী পরিচালক নুরুন্নেছা রেবা, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রতিনিধি শাহিন সুলতানা, ইফ্রির প্রতিনিধি আকলিমা।


উন্মুক্ত আলোচনায় মতামত দেন- ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন, লিয়াকত আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিব ফেরদৌস, সমাজসেবা কর্মকর্তা মোসাদ্দেকুর রহমান।


সভায় ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, নারী উন্নয়ন কর্মী, বিশ্ব খাদ্য কর্মসূচির প্রতিনিধি ও এনডিপির প্রতিনিধি অংশগ্রহণ করেন।


বিবার্তা/নাহিদ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com