বিভাগীয় পর্যায়
যুব গেমসে লামার মহামুনি শিশু সদন খেলোয়াড়দের সাফল্য
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১৩:৫৭
যুব গেমসে লামার মহামুনি শিশু সদন খেলোয়াড়দের সাফল্য
লামা প্রতিনিধি, বান্দরবান
প্রিন্ট অ-অ+

শেখ কামাল ২য় যুব গেমস-২০২৩ এরকারাতের চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের আন্তঃজেলার খেলা বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে। খেলায় বান্দরবানের খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৩টি ব্রোঞ্জ জয়লাভ করেন। এর মধ্যে ৭টি গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ জয়লাভ করে করে স্বর্ণ কন্যা জ উ প্রু’র তত্বাবধানে পরিচালিত লামা উপজেলার মহামুনি শিশু সদনের খেলোয়াড়রা।


এ বিষয়ে লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, শেখ কামাল ২য় যুব গেমস এ মহামুনি শিশু সদনের খেলোয়াড়দের ৭টি গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ অর্জন লামাবাসীর জন্য গৌরবের।


জানা যায়, প্রতিযোগিতায় খেলোয়াড় সিংক্যউ ২টি গোল্ড, রুইতম ২টি গোল্ড ও মাংপং ১টি সিলভার জয়লাভ করেন বলে জানান মহামুনি শিশু সদনের পরিচালক ওস্তাদ চিৎমং মার্মা। এছাড়াও দিনব্যাপী এই খেলায় চট্টগ্রামের খেলোয়াড়রা ৪টি গোল্ড, ৬টি সিলভার এবং ৮টি ব্রোঞ্জ জয়লাভ করে।


আর নোয়াখালীর খেলোয়াড়রা জয়লাভ করে ৪টি গোল্ড, ৪টি সিলভার এবং ৪টি ব্রোঞ্জ। কক্সবাজারের খেলোয়াড়রা ১টি গোল্ড এবং ২টি ব্রোঞ্জ, কুমিল্লার খেলোয়াড়রা ১টি গোল্ড, ২টি সিলভার এবং ১২টি ব্রোঞ্জ, ফেনীর খেলোয়াড়রা ১টি ব্রোঞ্জ, রাঙামাটির খেলোয়াড়রা ২টি গোল্ড ও ১টি ব্রোঞ্জ জয়লাভ করে বলে জানান খেলা আয়োজকরা।


গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাতে বাংলাদেশ অলম্পিক এসোসিয়শনের আয়োজনে এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বান্দরবান সদরের হিলভিউ কনভেনশন সেন্টারে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চট্টগ্রাম বিভাগীয় কারাতে ইভেন্টের প্রধান সমন্বয়ক ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।


চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আমিনুর রহমান খেলায় বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন। বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাবেকসহ সভাপতি মো. শাহাজাদা আলম এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মো. ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আরমান/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com