‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ঘুরে দাঁড়িয়েছে’
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ২৩:২৭
‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ঘুরে দাঁড়িয়েছে’
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ঘুরে দাঁড়িয়েছে মন্তব্য করেন সাবেক মন্ত্রীপরিষদ সচিব বাংলাদেশ আওয়ামী লীগের পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হওয়া ক‌বির বিন আনোয়ার অপু।


শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে শহরে মুক্তির সোপানে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছে তা মৃত্যুর আগ পর্যন্ত এর প্রতিদান দেওয়ার চেষ্টা করব। বাংলাদেশ এখন উন্নত বিশ্বের মতোই উন্নয়ন হচ্ছে, পদ্মা সেতু থেকে শুরু করে, মেট্রোরেল, ফ্লাইওভার, সিরাজগ‌ঞ্জে ইকোনোমিক জোন, রেল সেতু, স্থাপন করেছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে দেশ থাকলে তিনি আরো উন্নয়ন করবে কিন্তু, পাকিস্তান ও স্বৈরাচর এরশাদের মত আবারও বিএনপি জামাত মাথাচাড়া দিয়ে উঠেছে।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বার বার আক্রমণ করেছে। এখন সময় এসেছি প্রতিশোধ নেওয়ার আপনাদের সবাইকে প্রস্তুত থাকার আহ্বান করছি।


এসময় তিনি সিরাজগঞ্জবাসীকে ধন্যবাদ জা‌নিয়ে বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা ভুলবার নয়।


সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কে এম হোসেন আলী হাসানের সভাপত্বিতে অনুষ্ঠানে উপ‌স্থিত‌ ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, রায়গঞ্জ ও তাড়াশ সংসদ সদস্য আব্দুল আজিজ, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ড. জান্নাত আর তালুকদার হেনরী, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমুল কুমার দাস, আলহাজ্ব ইসহাক আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিমসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/কাইয়ুম/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com