হিলিতে দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩, ১৭:৩২
হিলিতে দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা নিজেদের পড়ালেখার খরচ থেকে বাচানো অর্থ দিয়ে দিনাজপুরের হিলিতে ৪ টি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র ও অসহায় ২০ জন শিক্ষার্থীর মাঝে এক বছরের শিক্ষা উপকরণ প্রদান করেছে হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।


রবিবার (৮ জানুয়ারি) সকাল ১১টায় বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হাকিমপুর ফাউন্ডেশন নামের একটি সেচ্ছা সেবী সংগঠনটি ২০ জন শিক্ষাথীদের হাতে ব্যাগ,খাতা,কলম,স্কেলসহ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেন।


এ সময় সেখানে বাংলাহিলি (১) সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমান,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহকারী শিক্ষক মহিদুল ইসলাম, হাকিমপুর ফাউন্ডেশনের মোস্তাকিম আহম্মেদ, মারুফ, ফাইজি, সাকিবসহ অনেকে উপস্থিত ছিলেন।


হাকিমপুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ পলাশ বলেন, হিলির বিভিন্ন স্কুল ও কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠন তৈরী করা হয়। তাদের টিফিনের টাকা দিয়ে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ বাংলাহিলি (১) সরকারি মডেল প্রাথমিক স্কুল, বাংলাহিলি (২) সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গোহাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০ জন দরিদ্র ও অসহায় শিক্ষার্থীকে এক বছরের শিক্ষা উপকরন প্রদান করা হয়েছে।


বিবার্তা/রাব্বানী/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com