টেকনাফে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ১৬:২৬
টেকনাফে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গোপসাগরের কক্সবাজারের নাফনদীর মোহনায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে কোস্টগার্ড। সোমবার (২ জানুয়ারি) দুপুর ১টার দিকে শুরু হওয়া এ অভিযান শেষ হয় রাত ১০টার দিকে।


কোস্টগার্ডের টেকনাফ স্টেশনে মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকালে এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানিয়েছেন স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মহিউদ্দিন জামান।


আটক ছয়জনের নাম পরিচয় এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া না গেলেও কোস্টগার্ডের একটি সূত্র জানিয়েছে, উদ্ধারের তালিকায় রয়েছে-বিদেশি পিস্তল দুটি, একনলা বন্দুক তিনটি, এলজি দুটি, শর্টগান একটি, দেশি পিস্তল ছয়টি, পিস্তলের ম্যাগাজিন চারটি, তাজা গুলি ৪৫০ রাউন্ড, ফাঁকা গুলি ৩৯ রাউন্ড, রামদা চারটি, ইয়াবা ২০ হাজার, বিদেশি মদ ২১ বোতল, বিয়ার ৫৫১ ক্যান, ডাকাতি কাজে ব্যবহৃত পোশাক সাত সেট, হ্যান্ডকাফ একটি, ল্যান্ড ফোন একটি ও বাটন মোবাইল চারটি।


আরো জানা গেছে, শাহপরীদ্বীপের পাশে নাফ নদীর মোহনায় একটি ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতি চলছিল। অভিযানে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের বোট নিয়ে মোহনা থেকে টেকনাফের দিকে দ্রুত সরে যাওয়ার চেষ্টা করতে থাকে। কোস্টগার্ডের সেন্টমার্টিন স্টেশনের সদস্যরা ডাকাত দলকে ধাওয়া করে। এর মধ্যে টেকনাফ স্টেশনের সদস্যরা অভিযানে যোগ দেয়। অভিযানে ডাকাত দলের ছয় সদস্যকে আটক হয়।


বিবার্তা/তাফহীমুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com