সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোন অভাব নেই: বিজিবি মহাপরিচালক
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩, ১৮:৩৬
সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোন অভাব নেই: বিজিবি মহাপরিচালক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সীমান্ত হত্যা বন্ধে আন্তরিকতার কোন অভাব নেই বলে মন্তব্য করে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ বলেছেন, আমরা ডিজি পর্যায়ে যখন আলোচনা করি, তখন বিস্তারিত আলোচনা হয়। সীমান্তে যে মৃত্যুর ঘটনা গুলো ঘটছে, তা অনাকাঙ্খিত। আমরা সম্মিলিতভাবে এটা বন্ধ করবো। আমাদের বাহিনীর মধ্যে আন্তরিকতার কোন অভাব নেই। আমি আশা করি, এই বিষয়ে সামনে আরও ভালো ফলাফল আসবে।


সোমবার (২ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিজিবি-২৫ ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় উত্তর-পূর্ব রিজিওন আয়োজিত দুস্থ জনসাধারণের মাঝে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আখাউড়া স্থলবন্দরে যে কাজটি বন্ধ করা হয়েছে, তা বাধা নয়। সীমান্তের ১৫০ গজের মধ্যে কাজ করতে হলে, তা উভয় পক্ষের সমঝোতার মাধ্যমে করতে হয়। যেটা বন্ধ ছিল তা নিয়ে আলোচনা হয়েছে। আমাদের দিকের কাজটি হবে, পাশাপাশি তাদের দিকের কাজও শুরু করবে। বিষয়টি সমাধান হয়ে গেছে।


এর আগে বিজিবি প্রধান শীতকালীন প্রশিক্ষণ ও ৫ শতাধিক হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন।


এসময় উত্তর পূর্ব রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল ইসলাম, বিজিবির-২৫ পরিচালক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ পিএসসি, বিজিবি-৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ আশিক হাসান উল্লাহসহ বিজিবির উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com