নবীনগরে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৮
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:৫৫
নবীনগরে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৮
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা গেটের সামনে শনিবার (৪ ডিসেম্বর) সকালে পূর্ব বিরোধের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে তিন পুলিশসহ ৮ জন আহত হয়েছেন।


জানা যায়, নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি থেকে নামিয়ে মারধর করার সংবাদ পায় তার মামা কাউসার মিয়া। থানায় কাউছার সামাজিক একটি সালিশী সভা থেকে খবর পেয়ে বেরিয়ে আসার পথে থানা গেইটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সাথে কাউছারের সংঘর্ষ হয়।


আহতরা হলেন- শাওন মিয়া, কাউছার মিয়া, ছুবুর মিয়া,পাবেল মিয়া, রাজিব, এসআই আব্দুল আজিজ, এএসআই আব্দুল্লাহ আল মামুন, এসআই আশরাফুল ইসলাম।


নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, আজ সকালে পূর্ব বিরোধের জের ধরে একটি সামাজিক সালিশি সভায় কাউসার থানায় আসে। এসময় হঠাৎ করে তার মোবাইলে একটি ফোন আসে, তার ভাগিনাকে কে বা কারা সিএনজি থেকে নামিয়ে মারধর করছে। তাৎক্ষণিক কাউসার থানা থেকে বের হতে গেলে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়।


পরে নবীনগর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে দ্বিতীয় দফায় আবারো তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে জানান থানার ওসি।


বিবার্তা/নিয়ামুল/জনি/ফরিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com