শিরোনাম
বোয়ালমারীতে মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৫:৫৮
বোয়ালমারীতে মনোনয়নপত্র যাচাই-বাছাই সম্পন্ন
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে।সোমবার (২৯ নভেম্বর) মনোনয়ন পত্র বাছাইয়ের দিন অসম্পূর্ণ মনোনয়নপত্র দাখিল করায় উপজেলার দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


এছাড়া সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সব মনোনয়নই বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসারগণ। উপজেলা রিটার্নিং অফিসারদের কার্যালয়ে এ বাছাই সম্পন্ন হয়।


উপজেলা নির্বাচন অফিসার এবিএম আজমল হোসেন জানান, উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬১ জন, সাধারণ সদস্য পদে ৩৬৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন মনোনয়নপত্র দাখিল করেন। বাছাই করার পর ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিধিমালা অনুযায়ী একজন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। তিনি হলেন- উপজেলার দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মিশকাত খান।


এবিএম আজমল হোসেন জানান, চেয়ারম্যান পদে ৬০ জন, সাধারণ সদস্য পদে ৩৬৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।


উল্লেখ্য, গত ১০ নভেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ২৫ নভেম্বর, বাছাই ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।


বিবার্তা/হাসান/ফরিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com