ইউপি নির্বাচনে একই পরিবারের ৬ প্রার্থী!
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২১, ০৮:৫৬
ইউপি নির্বাচনে একই পরিবারের ৬ প্রার্থী!
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চেয়ারম্যান প্রার্থী হয়েছেন বাবা আবদুর রশীদ মোল্লা। একই ইউনিয়নের একটি ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই ছেলে এবং সংরক্ষিত নারী সদস্য পদে দুই বোন নির্বাচনী মাঠে রয়েছেন। একই পরিবার থেকে নির্বাচনে এমন অধিক প্রার্থীর ঘটনা ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৮ নম্বর দক্ষিণ চরবংশী ইউনিয়নে।


জানা গেছে, উত্তর চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রশিদ মোল্লা দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র পদে নির্বাচন করছেন। এজন্য ১৯ নভেম্বর তাকে দল থেকে বহিষ্কার করা হয়।


স্থানীয়রা জানিয়েছে, ৪ নম্বর ওয়ার্ডে রশিদ মোল্লার ছেলে জাকির হোসেন মোল্লা (ফুটবল) ও দিদার হোসেন মোল্লা (ঘুড়ি) সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়ে তাহমিনা আক্তার ঝর্ণা সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে ও জোসনা বেগম সংরক্ষিত ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচন করছেন। দুইজনেরই প্রতীক মাইক।


এছাড়া ৪ নম্বর ওয়ার্ডে রশিদ মোল্লার ভাতিজা আবু সুফিয়ান মোল্লা সদস্য পদে (মোরগ) ভোট করছেন। একই পরিবারের ছয়জনের নির্বাচন নিয়ে এলাকায় ভোটারদের মাঝে নানা আলোচনা-সমালোচনা চলছে।


স্থানীয়রা জানায়, রশিদ মোল্লাসহ তার পরিবারের ছয় সদস্য ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাও আবার তার দুই ছেলে একই ওয়ার্ডের সদস্য প্রার্থী। ভোট শেষে গণনা পর্যন্ত তারা আলোচনায় থাকবেন। সাধারণ ভোটাররা তাদের নির্বাচনী প্রচারণা উপভোগ করছেন।


এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী আবদুর রশিদ মোল্লা বলেন, দলের জন্য অনেক ত্যাগ রয়েছে। কিন্তু দল থেকে আমাকে মূল্যায়ন করেনি। জনগণের সাড়া পেয়ে ভোটের মাঠে নেমেছি। সুষ্ঠু ভোট হলে জনগণ আমাকেই চেয়ারম্যান নির্বাচিত করবে।


প্রসঙ্গত, ২৮ নভেম্বর দক্ষিণ চরবংশীসহ রায়পুরের ১০ ইউনিয়ন, রামগঞ্জের ১০ ইউনিয়ন ও লক্ষ্মীপুর পৌরসভায় নির্বাচন হবে।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com