বোনের স্বামীর সাথে পরকীয়া করে বিয়ে, অত:পর ‘আত্মহত্যা’
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২২:৩৯
বোনের স্বামীর সাথে পরকীয়া করে বিয়ে, অত:পর ‘আত্মহত্যা’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যশোরের চৌগাছায় আগাছানাশক বিষ পানে এক কিশোরী আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার পরিবার। গত বুধবার (১৭ নভেম্বর) আগাছানাশক খেয়ে আত্মহত্যা চেষ্টা করেন। বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই কিশোরী নিজের গার্মেন্টস কর্মী বড় বোন ও বোনের স্বামীর সঙ্গে ঢাকায় থাকতো। সেখানে বোনের স্বামীর সঙ্গে পরকীয়ার এক পর্যায়ে তাকে বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিলো। কলহের জেরে সে আগাছানাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।


নাম প্রকাশে অনিচ্ছুক একজন স্বজন জানান, মেয়েটির বড় বোনের বিয়ে হয়েছে দিনাজপুরে। তারা স্বামী-স্ত্রী ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। তাদের দুই ছেলেমেয়ে দেখাশুনার জন্য মেয়েটি বোনের বাসায় থাকতো। সেখানে থাকার সুবাদে বোন জামাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের এক পর্যায়ে দুজন সবার অগোচরে বিয়ে করেন। পরে বিষয়টি ফাঁস হয়ে গেলে দুই বোনের মাঝে ঝগড়া-বিবাদ হয়। এক পর্যায়ে ওই কিশোরী (ছোট বোন) বাবার বাড়িতে চলে আসে। সেখানে বিষয়টি নিয়ে মা-বাবার সঙ্গেও তার মনোমালিন্য হয়।


এতে অভিমান করে গত ১৭ নভেম্বর বাবার বাড়িতেই আগাছানাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসার পর ২২ নভেম্বর তাকে বাড়িতে নিয়ে আসে পরিবার। কিন্তু গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে অবস্থার অবনতি হয়ে বাড়িতেই তার মৃত্যু হয়।


চৌগাছা থানার এএসআই আতিকুর রহমান বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরাহতল প্রতিবেদন শেষে সেটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। বোন জামাইয়ের সঙ্গে বিয়ের বিষয়টি শুনেছেন বলেও জানান তিনি।


বিবার্তা/ফরিদ/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com