শিরোনাম
বোয়ালমারীতে গৃহবধূ হত্যা মামলায় ২ আসামির রিমান্ড মঞ্জুর
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৮:৪৫
বোয়ালমারীতে গৃহবধূ হত্যা মামলায় ২ আসামির রিমান্ড মঞ্জুর
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে তিন সন্তানের জননী এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগে সন্দেহভাজন দুই আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন-দেলোয়া চৌধুরী ও রবিউল।


বুধবার (অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হামিদ ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আদালত সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর বোয়ালমারী পৌরসভার আধারকোঠা গ্রামের মো. আবুল খায়ের মন্ডলের স্ত্রী নিলুফা ইয়াসমিনকে দুর্বৃত্তরা
গলাকেটে হত্যা করে বাড়ির বাথরুমের সেফটি ট্যাংকের ভেতর ফেলে রাখে। এ ঘটনায় নিহতের ছেলে মো. ইমরান হোসেন (২১) বাদি হয়ে (৯ অক্টোবর) রাত সোয়া ১১টায় অজ্ঞাতনামা কয়েকজনসহ ছয়জনের নাম উল্লেখ করে বোয়ালমারী থানায় মামলা করেন।


এরপর মঙ্গলবার (১২ অক্টোবর) সন্দেভাজন ২ আসামি দেলোয়ার চৌধুরী ও রবিউলকে আটক করে ফরিদপুর পুলিশ। এ মামলায় সন্দেহভাজন অপর আসামিরা হলেন- জাহিদুল ইসলাম, রাজু, নাহিদ আলম ও মনির।


এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, আসামিদের আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিলো। শুনানি শেষে আদলত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এছাড়া লাশ পাওয়া টয়লেটের ট্যাংকির পানি নিষ্কাশন করে সেখান থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুইটি দা উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/হাসান/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com