হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করতে এলেন মুফতি
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৭:০৪
হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করতে এলেন মুফতি
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বিতীয় বিয়েতে হেলিকপ্টারে করে কনের বাড়িতে এলেন যশোর জামেয়া ইসলামি মাদরাসার প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক মুফতি লুৎফর রহমান ফারুকী (৫৬)। তিনি আল ফারুকী প্রপার্টিজ নামের একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান।


সোমবার (১১ অক্টোবর) হেলিকপ্টার করে অভয়নগর উপজেলার শ্রীধরপুর গ্রামে বিয়ে করতে আসেন ফারুকী। উপজেলার দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপির (৩৩) সঙ্গে তার বিয়ে হয়। লিপির দুইটি ছেলেসন্তান রয়েছে।


অপরদিকে বর মুফতি লুৎফর রহমান ফারুকী যশোরের মনিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। তার প্রথম স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে।


স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর ২টা ৪০ মিনিটে হেলিকপ্টারটি দিঘিরপাড় গ্রামে অবতরণ করলে হাজার হাজার মানুষ বরকে দেখতে ভিড় করেন। বিয়ের মধ্যস্থতা করেছেন অভয়নগর উপজেলার পুড়াখালি মহিলা মাদরাসার সুপার আশেক এলাহী।


মুফতি লুৎফর রহমান ফারুকী বলেন, প্রথম স্ত্রীর সঙ্গে আলোচনা করেই দ্বিতীয় বিয়ে করেছি। তিনি আরো বলেন, আমি খুবই ব্যস্ত মানুষ। সময় বাঁচাতে হেলিকপ্টারে করে গিয়েছি। সমস্যার কারণে দ্বিতীয় বিয়ে করেছি।


উল্লেখ্য, বিয়ে করে ওই দিন বিকেলে স্ত্রীকে নিয়ে আবার হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে যান। খাদিজা পারভীনের আগের পক্ষের দুই ছেলেও মায়ের সঙ্গে হেলিকপ্টারে করে ঢাকায় যান।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com