নওগাঁয় সাংবাদিককে প্রাণনাশের হুমকি
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৪
নওগাঁয় সাংবাদিককে প্রাণনাশের হুমকি
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাংবাদিক মেহেদী হাসান অন্তরকে (২৬) প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি রবিবার (১৯ সেপ্টেম্বর) নওগাঁ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।


মেহেদী হাসান অন্তর নওগাঁ সদর উপজেলার পার সরদারপাড়া এলাকার বাসিন্দা। তিনি ডেইলি মর্নিং অবজারভার ও সৃষ্টি টেলিভিশনের দুটি সংবাদমাধ্যমের নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁ শাখার কার্য নির্বাহী সদস্য।


মেহেদী হাসান বলেন, রবিবার সকালে বাঙ্গাবাড়িয়ায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টি,টি,সি) সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ ক্লাস করছিলাম। সকাল ১১.১৫ মিনিটে ০১৬১১-৪৪৭৭৩১ নম্বর থেকে তাকে ফোন করা হয়। এ সময় তাকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেয় দুর্বৃত্তরা। এবং শহর ছেড়ে ২৪ ঘন্টার মধ্য ছেড়ে না গেলে গুলি করে মেরে ফেলার হুমকি প্রদান করে।


সাংবাদিককে হত্যার হুমকি দেয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ। তিনি দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।


এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, এ ঘটনায় মেহেদী হাসান অন্তর নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শামীনূর/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com