‘নৌকায় সবাই উঠতে চায়, বেশি যাত্রী ভালো নয়’
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৭
‘নৌকায় সবাই উঠতে চায়, বেশি যাত্রী ভালো নয়’
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়ন করছে। এই উন্নয়ন দেখে সবাই এখন নৌকায় উঠতে চায়। নৌকায় বেশি যাত্রী ভালো নয়। বেশি যাত্রী হলে নৌকা বিপদ হয়।


তিনি বলেন, যারা পিট বাঁচানোর জন্য আওয়ামী লীগে আসতে চায়। তাদেরকে আওয়ামী লীগে দরকার নেই। যারা মাদক, দুর্নীতি করে ও চাঁদাবাজি করে, আওয়ামী লীগে তাদের স্থান নেই। যাচাই বাছাই করে আওয়ামী লীগে কর্মী নিতে হবে।


আজ রবিবার দুপুর ১২টায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী গাইবান্ধা সার্কিট হাউজ চত্বরে সমবেত হওয়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।


এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সাংসদ উম্মে কুলসুম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, উপজেলা চেয়ারম্যান এবং কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনের বেশিদিন বাকী নেই। দুইবছর পর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সময় অতিথি পাখিরা ভোট চাইতে আসবে। তখন তাদের বলতে হবে-আপনারা এখন কেন এসেছেন। তাদের লাল কার্ড দেখাতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচনে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকারের আমলে দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হয়েছে।


এরআগে মন্ত্রী বিমানযোগে আজ রবিবার সকালে সৈয়দপুর বিমানবন্দরে পৌছেন। সেখান থেকে সকাল ১১টার দিকে গাইবান্ধায় পৌছেন। এরপর তিনি সার্কিট হাউজে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।


এরপর গাইবান্ধা শহরের অদুরে রাধাকৃঞ্চপুর এলাকায় অবস্থিত এসকেএস ইন চত্বরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। দুপুর সোয়া একটা পর্যন্ত বর্ধিত সভা চলছিল। মধ্যহ্নভোজ শেষে তিনি সড়কপদে সৈয়দপুরে যাবেন। সেখান থেকে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে।


বিবার্তা/আনেয়ার হোসেন শামীম/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com