নওগাঁয় প্রবাসী নারীসহ চারজনের ওপর অ্যাসিড নিক্ষেপ
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২২:৩৬
নওগাঁয় প্রবাসী নারীসহ চারজনের ওপর অ্যাসিড নিক্ষেপ
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রাণীনগরে এক প্রবাসী নারীসহ (২৭) চারজনের ওপর অ্যাসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ওই নারীর স্বামী-সতীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামের আব্দুল করিমের ছেলে ওসমান আলী (৩৩) প্রথম স্ত্রী থাকাকালে তিন বছর আগে সৌদি প্রবাসী ওই নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এর কিছুদিন পর ওই নারী আবারও সৌদি আরবে চলে যান। গত ৯ সেপ্টেম্বর ওই নারী সৌদি আরব থেকে বাড়িতে আসেন। গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে স্বামী ওসমান আলী দ্বিতীয় স্ত্রীর বাড়িতে আসেন। এরই মধ্যে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ওসমানের প্রথম স্ত্রী নার্গিস বিবি (২৮) সেখানে হাজির হন। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে নার্গিস বিবি ভ্যানিটি ব্যাগ থেকে অ্যাসিডের বোতল বের করে সতীনের ওপর নিক্ষেপ করেন। এ সময় তার পাশে থাকা তিন প্রতিবেশী শিশুর গায়েও অ্যাসিড লাগে।


আহতদের উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখান থেকে ওই নারীসহ দুইজনকে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ সময় স্থানীয় লোকজন স্বামী ওসমান আলী ও সতীন নার্গিস বিবিকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওসমান ও নার্গিসকে আটক করে থানায় নিয়ে যায়।


রাণীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় ওসমান ও নার্গিসকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com