শিরোনাম
হাতীবান্ধায় মোটর সাইকেলের ধাক্কায় যুবক নিহত
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪১
হাতীবান্ধায় মোটর সাইকেলের ধাক্কায় যুবক নিহত
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা মোটর সাইকেলের ধাক্কায় সাগর চন্দ্র(২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দোয়ানী মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।


নিহত সাগর চন্দ্র হাতীবান্ধা উপজেলার পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের খারিজা জোংড়া এলাকার সুধীর চন্দ্রের ছেলে।


জানা গেছে, সাগর চন্দ্র মোটর সাইকেলে করে পাটগ্রাম উপজেলার জোংড়া এলাকা থেকে হাতীবান্ধা উপজেলার বড়খাতার উদ্দেশ্যে আসতেছিলো। পথিমধ্যে বড়খাতা এলাকার দোয়ানী মোড়ে দ্রুত গতিতে ছুটে আসা একটি মোটর সাইকেল পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় সে মোটর সাইকেল থেকে ছিটকে পরে গিয়ে গুরুত্বর আহত হয়। ততক্ষনাৎ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক ডা. শহিদুল ইসলাম বলেন, সাগরকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে।


এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দ্রুত গতিতে গাড়ি চালানোয় দুর্ঘটনাটি ঘটে। এছাড়া বাইকটি থানায় হেফাজতে রাখা হয়েছে।


বিবার্তা/তমাল/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com