ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, স্বজনদের সাথে হাসপাতালের নিরাপত্তা কর্মীদের সংঘর্ষ
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:০৭
ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, স্বজনদের সাথে হাসপাতালের নিরাপত্তা কর্মীদের সংঘর্ষ
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের নিরাপত্তা কর্মীদের সঙ্গে রোগীর স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।


বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহত নারীর নাম ফুলজান বিবি (৭৫)। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামাবাদ এলাকার বাসিন্দা।


খবর পেয়ে সিলেট জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


নিহতের স্বামী ও ছেলেদের অভিযোগ, ফুলজান বিবি তিনদিন আগেই ভুল চিকিৎসায় মারা গেছেন এবং মৃত্যুর পরও লাশ আইসিইউতে রেখে দেয় মেডিকেল কর্তৃপক্ষ। পরে লাশ আটকে রেখে আইসিইউ বিল দাবি করা হয়।


পুলিশ জানায়, রোগীর মৃত্যু নিয়ে স্বজন ও নিরাপত্তাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং কিছু ভাঙচুর হয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।


তবে এ বিষয়ে জানতে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তা আর সম্ভব হয়নি। এছাড়াও হাসপাতালে থাকা কর্মকর্তা-কর্মচারীরা এ বিষয়ে কথা বলতে নারাজ।


এসএমপির জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা পর্যাপ্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উভয়পক্ষের সঙ্গে আলোচনা চলছে।


বিবার্তা/ফয়সাল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com