সিরাজগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৬
সিরাজগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন অনুষ্ঠিত
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিকমানের ৪ বছর মেয়াদি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাকোর্সকে ৩ বছরে রূপান্তরে অযৌক্তিক ও আত্মঘাতী উদ্যোগ বন্ধ, বিএনবিসি -২০২০ এর জনস্বার্থবিরােধী সংজ্ঞা ও ধারা উপধারা সংশােধন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার সীমাহীন সংকটের সমাধান ও ছাত্র শিক্ষক পেশাজীবীদের পেশাগত সমস্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ও নির্দেশিত ৪ দফা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পাঠানো হয়েছে।


বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১২ টায় দিকে সিরাজগঞ্জ গণপূর্ত অফিস সংলগ্ন রোডস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, ছাত্র শিক্ষকদের অংশগ্রহণে এ মানববন্ধন আয়োজন করা হয়েছে।


অনুষ্ঠিত মানববন্ধনে অংশ গ্রহণ করেন সিরাজগঞ্জ জেলা শাখার আইডিইবি'র সভাপতি নওশের আহমেদ তামান্না, সহ সভাপতি রবীন্দ্রনাথ মহন্ত, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সিরাজগঞ্জ গণপূর্ত বিভাগের উপ সহকারী প্রকৌশলী মো. নাজমুল করিম, সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ইন্সট্রাক্টর মো. সহিদুল ইসলাম, সদস্য সচিব জুনিয়র ইন্সট্রাক্টর মো. জহুরুল ইসলাম , যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ, মো. মেহেদী হাসান, শিক্ষা প্রকৌশলী অধিদফতরের মো. মোর্শেদ মিয়া, ছাত্র প্রতিনিধি আবু তালহা সরকার, এহসান আহমেদ প্রান্ত প্রমূখ।


মানববন্ধন শেষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ছাত্র শিক্ষক পেশাজীবীদের পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি পাঠানো হয়।


বিবার্তা/নাসিম/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com